অয়ন সরকার ডুমুরিয়া, উপজেলা প্রতিনিধি: পেশাজীবী সামাজিক সংগঠন”ডুৃমুরিয়া ফাউন্ডেশন “এর আয়োজনে ডুৃমুরিয়া উপজেলা ব্যাপী শীতবস্ত্র বিতরণের ধারাবাহিক কার্যক্রমের অংশ হিসেবে আজ ডুমুরিয়ার ৪ নং খর্নিয়া ইউনিয়নে শীতার্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।আজ একই সাথে ৮ নং শরাফপুর ও ১৪ নং মাগুরখালী ইউনিয়নে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

উল্লেখ্য এই ধারাবাহিক কার্যক্রমের শুভ উদ্ভোদন করেন ডুমুরিয়া ফাউন্ডেশনের প্রধান পৃষ্টপোষক, সাবেক সফলমন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ (এমপি)। প্রধান উপদেষ্টা প্রফেসর ডাঃবিশ্বাস আখতার হোসেন ও সভাপতি অধ্যক্ষ আঃরশীদ মোড়লের সম্মতিক্রমে উদ্ভোদন করেন-এস এম নুরুল ইসলাম,আহবায়ক, খর্নিয়া ইউনিয়ন শাখা কমিটি।

সার্বিক দিকনির্দেশনায়- ডুমুরিয়া ফাউন্ডেশনের সাধারন সম্পাদক,শামীম আহমেদ বাপ্পী ও বিতরণ কমিটির সমন্বয়ক রবিউল ইসলাম বাবু। সার্বিক সহযোগীতায়-রত্না রানী বিশ্বাস, জয়দেব কুমার কুণ্ডু, কৃষ্ণা রানী বিশ্বাস ও ডুমুরিয়া ফাউন্ডেশন স্বেচ্ছাসেবীবৃন্দ।

উপস্থিত ছিলেন-বিশ্বনাথ দে,প্রনব কুমার ঘোষ,রমেন বিশ্বাস, উত্তম কুণ্ডু, সমারেশ কুমার,প্রভাত কুমার,মতিয়ার রহমান,আব্দুস সালাম,বিলাশ মুখার্জী,প্রমুখ।স্বেচ্ছাসেবী সদস্য-ইউসুফ আলী,অয়ন সরকার,সৌরভ সরকার,শোভন মল্লিক।

বি/ সুলতানা